১৪ ক্রিকেটারের ইনজুরিতে বিপর্যস্ত বিশ্বের প্রত্যেক দলের সর্বোচ্চ 2 months ago   10:45

Bangla TV.com
১৪ ক্রিকেটারের ইনজুরিতে বিপর্যস্ত টাইগাররা/ফাইনালে নেপালের মুখোমুখি বাংলার মেয়েরা।BD Sports News.
For copyright matters please contact us at: sushama.sadiq10@gmail.com

Subscribe Bangla TV.com: https://up-tube.com/channel/HPVWIzkt-Wykkc7wUTMhmlxD

Comments 23 Comments

Mazharul Islam
মদ খাওয়া
Gazi Billal
খেতে পারবে 1 কেজি 10 কেজি দিয়ে রাখলে লাভ হবে কি ফিটনেস ব্যায়াম করিয়ে তো মাজা ভেঙ্গে রাখে খেলব কি চ্যাটের বাল
Parikshit Sahans
টাইগার টাইগার না লিখে কুকুর লিখলে ভাল হয় না কেননা বাংলাদেশ টিমের সাথে ওটা ভাল মানাবে ।
Sanu Goswami
Tora world cup niya lafa6ic Kno re Tora jitbi vab6ic nki
Mainul Islam
It's a very bat time
md. hakim
Ashraful ashraful ashraful ... Ami buji na ashraful k neye keno ato matamati??
Arko Somujjal Dutta
খেলোয়াড়দের কাছে ইনজুরি নতুন কিছু না।আমি নিজেও প্রোফেশনাল ক্রিকেট খেলি।তাই জানি ইনজুরি খুবই স্বাভাবিক একটা ব্যাপার আমাদের জীবনে।
Anirban Mandal
Cricketer ra to sob to Tiger 🐅 ... tobe eraa etttoooo hospital gura berache Kano.... Tiger ra ki hospital ei bosha thake.... Tiger bole kotha .... !
Movie Channel
R physio holo sri lankan, jodi team er ei abosthay se chuti niye thake tahole thik koreche. Bangladesh team er captain nidhas trophy te sri lankay dariye sri lanka k apoman koreche, team k khela chere uthe aste dak dey shakib.. Thik protisodh nicche physio chandramohan.. Good job bro. Team er vetore dhuke team k ses kore dao aste aste.. Bangladesh baghera dine dine goru chagole porinoto hobe
Movie Channel
Ekhon sondeho hocche.. Bangladesher player ra adou khelte jane to? Ora mathe khelte name na juddho korte name?? Karon cricket itihase emn ta kakhono hoyni j gota team tai injured.. R hobe nai ba kno, era to mathe nagin dance, dressing room vangchur, run neoar somoy bowler ra batsman er samne dariye pore. Thik e ache.. Allah sobsomoy sothik sikkha den.. Inshallah bangladesher paaper sasti aro kothin karo
md emon
Bangali injurite porbri..
أعشق الحب حزين
আমরা চাই সাবাই তারিতারি ভালো হায়ে জাবে দোয়া রইল
Md Monir
আশরাফুলকে দলে চাই
legend sports
*;;;;;;আমাদের এখন জিম্বাবুয়ের না,,,ইঞ্জুরি আমাদের বড় প্রতিপক্ষ হয়ে দাড়িয়া আছে,,,,*
dx nx
Tushar imran shahariar nafiz ashraful bijoy shadat taijul r jara shusto ase trader nia team banan vlo khelbe inshallah
Md Nasir
আশরাফুল কে দলে নিয়েন
Add Reply

বিশ্বের প্রত্যেক দলের সর্বোচ্চ ১৪ ক্রিকেটারের ইনজুরিতে বিপর্যস্ত 2 months ago   06:27

বিশ্বের প্রত্যেক দলের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ১০ ক্রিকেটার। Golpo Kotha'র প্রচারিত ভিডিও গুলো ভাল লাগলে অবশ্যই সাবস্ক্রাইব করবেন প্লিজ। Subscribe to our channel: https://goo.gl/IxkDlw

ক্রিকেট খেলাটি বিনোদনের কোটা পূরণ করে বাণিজ্যের খাতায় নিজের নাম বেশ স্পষ্ট করেই লিখতে পেরেছে । বিশ্বব্যাপী ছড়িয়ে যাওয়া এই খেলায় খেলোয়াড়দের সম্মানী এখন বেশ সম্মানজনক ও আকাশচুম্বী। তো বন্ধুরা প্রত্যেক দলের সব থেকে বেশি আয় করা এমন দশজন ক্রিকেটারদের নিয়েই আমাদের আজকের আয়োজন

১০. গ্রায়েম ক্রেমার (জিম্বাবুয়ে)
এই তালিকার দশম স্থানে থাকা জিম্বাবুয়ে অধিনায়ক গ্রায়েম ক্রেমারের বাৎসরিক আয় ০.০৯ মিলিয়ন মার্কিন ডলার। সংখ্যাটা বাংলাদেশি টাকার হিসেবে প্রায় ৭৫ লক্ষ ৩৭ হাজার টাকা ।

৩১ বছর বয়সী এই স্পিনার জাতীয় দলের চুক্তি থেকে আয় করেন ০.০৭ মিলিয়ন ডলার।

৯. সাকিব আল হাসান (বাংলাদেশ)
বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের বাৎসরিক আয় ০.১৪ মিলিয়ন মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমান প্রায় ১ কোটি ১৭ লক্ষ টাকা ।

এই বিশাল পরিমাণ অর্থের মধ্যে সাকিব আল হাসান বাংলাদেশ জাতীয় দলের চুক্তি থেকে পান বছরে প্রায় ৫০ লক্ষ টাকা। এছাড়াও বাংলাদেশ প্রিমিয়ার লিগের ঢাকা ডায়নামাইটস, আইপিএলের সানরাইজার্স হায়দ্রাবাদ সহ বিভিন্ন দলের সাথে তার আর্থিক চুক্তি রয়েছে। ৩১ বছর বয়সী এই অলরাউন্ডার বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে সব থেকে বেশি আয়ের ক্রিকেটার।

৮. কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড)
নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন এই তালিকায় বেশি আয়ের অষ্টমতম ক্রিকেটার। ২৭ বছর বয়সী এই ব্যাটসম্যান প্রত্যেক বছরে প্রায় ০.২৫ মিলিয়ন মার্কিন ডলার আয় করেন। সংখ্যাটা বাংলাদেশি টাকার হিসেবে প্রায় ২ কোটি ৯৩ হাজার টাকা । জাতীয় দলের চুক্তি থেকে তার আয় আসে ০.১৪৪ মিলিয়ন মার্কিন ডলার।

৭. জেসন হোল্ডার (ওয়েস্ট ইন্ডিজ)
বেতন ভাতা নিয়ে ওয়েস্ট ইন্ডিজ খেলোয়াড়দের ঝামেলার জেরে অধিনায়কত্ব জেতা জেসন হোল্ডার প্রত্যেক বছর প্রায় ০.২৭ মিলিয়ন মার্কিন ডলার আয় করেন। বাংলাদেশি মুদ্রায় যার পরিমান প্রায়২ কোটি ২৬ লক্ষ টাকা । এই আয়ের অর্ধেকেরও বেশি আসে তার জাতীয় দলের সাথে চুক্তি থেকে। জাতীয় দল থেকে তার প্রত্যেক বছরের ০.১৪ মিলিয়ন ডলারের চুক্তি আছে। জাতীয় দল বাদেও তার বিভিন্ন আয়ের মাধ্যম আছে।

৬. সরফরাজ আহমেদ (পাকিস্তান)
পাকিস্তানের তরুণ অধিনায়ক সরফরাজ আহমেদের বার্ষিক আয় প্রায় ০.৩০ মিলিয়ন মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমান প্রায় ২ কোটি ৫১ লক্ষ টাকা ।পাকিস্তানের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান পাকিস্তান জাতীয় দলের চুক্তি থেকে প্রত্যেক বছরে আয় করেন প্রায় ০.০৮ মিলিয়ন মার্কিন ডলার। পাকিস্তানের প্রথম শ্রেণীর ক্রিকেট দল পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের সাথে তার চুক্তি রয়েছে।

৫. এঞ্জেলো ম্যাথুস (শ্রীলংকা)
পেস বোলিং অলরাউন্ডার এঞ্জেলো ম্যাথুস তার দুর্দান্ত ফর্মের কারণে সব সময়ই বড় দলগুলোর নজরে থাকেন। শ্রীলংকার এই অলরাউন্ডারের বার্ষিক আয় প্রায় ০.৩৮ মিলিয়ন মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমান প্রায় ২ কোটি ৬৮ লক্ষ টাকা । শুধুমাত্র শ্রীলংকান ক্রিকেট বোর্ডের চুক্তিতেই বছরে তার পকেটে আসে ০.১৪ মিলিয়ন মার্কিন ডলার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দিল্লি ডেয়ারডেভিলস সহ বিভিন্ন দলের চুক্তি রয়েছে তার । ৩০ বছর বয়সী শ্রীলংকান এই অলরাউন্ডার তার দেশের সব থেকে বেশি আয় করা ক্রিকেটার।

৪. ফ্যাফ ডু প্লেসিস (দক্ষিণ আফ্রিকা)
দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিসের বছরে মোট আয় হয় ০.৪৪ মিলিয়ন মার্কিন ডলার।বাংলাদেশি মুদ্রায় যার পরিমান প্রায় ৩ কোটি ৬৮ লক্ষ টাকা । দক্ষিণ আফ্রিকার এই মারকুটে ব্যাটসম্যানের চাহিদা পুরো বিশ্ব জুড়ে। দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের চুক্তি থেকেই তার বছরে ০.১৬ মিলিয়ন মার্কিন ডলার আয় হয়।

৩. জো রুট (ইংল্যান্ড)
ইংলিশ অধিনায়ক জো রুট পৃথিবীর সব থেকে বেশি আয় করা খেলোয়াড়দের এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন। পুরো বছরে প্রায় ১.৩৮ মিলিয়ন মার্কিন ডলার আয় করেন এই ক্রিকেটার।বাংলাদেশি মুদ্রায় যার পরিমান প্রায় ১১ কোটি ৫৫ লক্ষ টাকা । ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সাথে বাৎসরিক চুক্তি থেকেই তার পকেটে আসে প্রায় এক মিলিয়ন মার্কিন ডলার।

২৭ বছর বয়সী এই ক্রিকেটারের সাথে চুক্তি করার জন্য সব বড় দলগুলোই মুখিয়ে থাকে। বর্তমান সময়ের অন্যতম এই সেরা ব্যাটসম্যানের জাতীয় দলের বাইরের চুক্তি থেকে আয় এখনো গোপনই রয়ে গেছে।

২. স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া)
অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথের ঝুলিতে বছরে প্রায় ১.৪৭ মিলিয়ন মার্কিন ডলার আসে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমান প্রায় ১২ কোটি ৩১ লক্ষ টাকা ।শুধুমাত্র অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের চুক্তি থেকেই তার বছরে আয় হত প্রায় ১ মিলিয়ন মার্কিন ডলার। যদিও বর্তমানে বল টেম্পারিং কেলেঙ্কারির কারণে তিনি জাতীয় দলের বাহিরে আছেন । তবে খুব শীঘ্রই তাকে জাতীয় দলে দেখা যাবে বলে জোড় গুঞ্জন চলছে ।

তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রাইজিং পুনে সুপার জায়ান্টস আর বিগব্যাশ লিগে সিডনী সিক্সার্সের সাথে চুক্তিবদ্ধ ছিলেন ।

১. ভিরাট কোহলি (ভারত)

ভারতীয় অধিনায়ক ভিরাট কোহলি বর্তমানে বিশ্বের সব থেকে বেশি আয় করা ক্রিকেটার। দারুণ স্টাইলিশ এই ব্যাটসম্যান প্রতি বছরে প্রায় ৪ মিলিয়ন মার্কিন ডলার উপার্জন করেন খেলা থেকে।বাংলাদেশি মুদ্রায় যার পরিমান প্রায়২৫ কোটি ১২ লক্ষ টাকা । ভারতীয় জাতীয় দলের চুক্তি থেকে ভিরাট কোহলির পকেটে আসে বছরে প্রায় ১ মিলিয়ন মার্কিন ডলার ।

লাইক কমেন্ট ও শেয়ার করে সাথেই থাকুন। দেখতে থাকুন আমাদের প্রোগ্রাম।
Our Goople Plus Page: https://plus.google.com/b/103738961768621441937/
Youtube Channel: https://www.youtube.com/c/GolpoKotha
Twitter: https://twitter.com/caught_camera
Website: http://allbanglanewspaper.today/
Pinterest: https://www.pinterest.com/golpokotha/

For any kinds of issue please contact us at admin@allbanglanewspaper.today